fbpx

brands swiss https://it.upscalerolex.to. this is an online replica watch store to buy quality https://montrereplique.to. fr.upscalerolex.to contact up to 30 first copy watches suppliers. https://www.replicasrelojes.to/ are all found here. es.wellreplicas.to of men's wrist watches was officially launched at the first time. tooth write plus carving skill might focus on a astonishing superior with high quality es.upscalerolex.to. pt.watchesbuy.to is also available with delicate watches for women. pt.wellreplicas.to for sale in usa recognized command with dining room table ceremony. welcome to our datewatches.com shop. best rolex replica with professional customer services.

সচরাচর জিজ্ঞাস্য

সেবা সংক্রান্ত

আযান কি?

আযান হচ্ছে অনলাইন মুসলিম শপ যেখান থেকে মুসলিম শপার্সরা ঘরে বসে কেনাকাটা করতে পারবে।

আযান কি কি পণ্য বিক্রয় করে?

আযান মূলত হজ্জ / উমরাহকারিদের মক্কা/মদিনাতে সফরের জন্য প্রয়োজনীয় সকল জিনিস বিক্রয় করে। সেই সাথে মুসলিমদের জন্য আরাবিয়ান জুব্বা, আরাবিয়ান আতর, ইসলামি বই এবং ইসলামি চেতনাসমৃদ্ধ বিভিন্ন ধরনের গিফট সামগ্রী বিক্রয় করে থাকে।

আযান থেকে কেনার জন্য কেন আস্থা স্থাপন করবেন?

অনলাইন শপার্সদের কাছে নিরাপত্তা ও আস্থা হচ্ছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যেটা আমাদের কাছেও সমভাবে গুরুত্বপূর্ণ। আপনি যখন আযান থেকে কোন কিছু কিনবেন তখন দুইভাবে আপনি পেমেন্ট করতে পারবেন।

(১) আপনি মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পরিশোধ করে চেক-আউট এর সময় পেমেন্ট রেফারেন্সটি এন্ট্রি দিতে পারেন। আমাদের এজেন্ট আপনার সাথে যোগাযোগ করে আপনার পেমেন্ট এবং প্রেরণের ঠিকানা নিশ্চিতকরন করার পর বিলির কাজ শুরু হবে। এক্ষেত্রে আপনি জিনিস বুঝে পাবার পূর্ব মুহূর্ত পর্যন্ত আপনার ফান্ড আমাদের কাছে হোল্ড অবস্থায় থাকবে । যদি কোন কারনে আপনি আপনার অর্ডারকৃত জিনিস সঠিক ভাবে বুঝিয়ে না পান, সেক্ষেত্রে আমাদের কল সেন্টারে যোগাযোগ করলে তা সত্যাখ্যান করার পর ১-৩ কর্মদিবসের মধ্যে আপনার টাকা ফেরত দেওয়া হবে। এক্ষেত্রে ইনভয়েসে উল্লেখিত পুরা টাকা ফেরত দেওয়া হবে (মোবাইল ব্যাংকিং এর ক্ষেত্রে প্রযোজ্য চার্জ ব্যতীত)।

(২) আর যদি আপনি চেক-আউট এর প্রাক্কালে ক্যাশ-অন-ডেলিভারি অপশন নির্বাচন করে থাকেন, সেক্ষেত্রে আমাদের এজেন্ট আপনার মোবাইলে নম্বরে ফোন করে অর্ডার ও প্রেরণের ঠিকানা নিশ্চিতকরন করার পর, শিপিং ক্যারিয়ারের কাছে বিলির জন্য হস্তান্তর করা হবে।
জিনিস বুঝিয়ে পাবার পর আমাদের শিপিং ক্যারিয়ার এর কাছে ক্যাশ পেমেন্ট করতে পারেন। আর পণ্য সম্পর্কে কোন অভিযোগ থাকলে তা আপনি গ্রহণ না করে তৎখনাত শিপিং ক্যারিয়ারের কাছে ফেরত দিতে পারেন। এক্ষেত্রে আপনাকে অতিরিক্ত কোন চার্জ দিতে হবে না।

আমি কি আযানে কোন পণ্য বিক্রয় করতে পারব?

আমরা আমাদের নিজস্ব ব্যবস্থাপনায় পন্যের মান ও গুনাগুন যাচাইপূর্বক অনলাইনে খুচরা হিসাবে বিক্রয় করি। আপনি যদি কোন পন্যের সরবরাহকারী হয়ে থাকেন যেটা আমাদের প্রয়োজনীয় এবং মান অনুপাতে হয়ে থাকে তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। মনে রাখবেনঃ আপনার পণ্য সরাসরি আমাদের শপে বিক্রয় করা হবে না।

একাউন্ট

পণ্য কেনার আগে কেন আমাকে রেজিস্ট্রেশন করতে হবে?

আমাদের সাথে একাউন্ট থাকলে আপনি আপনার ড্যাশবোর্ড থেকে পূর্বের অর্ডার দেখা বা বর্তমান অর্ডার এর স্ট্যাটাস দ্রুত ট্র্যাক করতে পারবেন খুব সহজেই। আর রেজিস্ট্রেশন করা একদম সহজ ও দ্রুততর কারন আপনার ই-মেইল এড্রেস এর সাথে শুধু পাসওয়ার্ড দরকার।

আমি কিভাবে আমার ই-মেইল সেটিংস পরিবর্তন করব?

আপনি যদি বর্তমান ই-মেইল বা ই-মেইল নোটিফিকেশন পরিবর্তন করতে চান তাহলে নীচের ধাপ গুলি অনুসরণ করুনঃ

(১) আমাদের ওয়েবসাইটের যে কোন পেজের উপরে ডান দিকে ‘একাউন্ট’ অথবা আপনি লগ-ইন হয়ে থাকলে আপনার ‘ ইউজার নেম’ দেখতে পারবেন

(২) আপনি লগ-ইন হয়ে থাকলে আপনার ইউজার নেমে ক্লিক করুন আপনার ড্যাশবোর্ড এ প্রবেশ করার জন্য। আর যদি লগইন না হয়ে থাকেন তবে আপনার ইউজার নেম আর পাসওয়ার্ড দিয়ে লগইন করে ড্যাশবোর্ড এ প্রবেশ করুন।

(৩) এর পর ‘একাউন্ট সেটিংস’ এ ক্লিক করুন। এর পর আপনি এই স্ক্রিন থেকে আপনার ই-মেইল এড্রেস, শিপিং এড্রেস, এবং চেক করুন যদি আপনি ‘আযান’ থেকে কোন মেইল পেতে চান। মেইল পেতে না চাইলে চেক করার দরকার নাই।

আমি আমার পাসওয়ার্ড ভুলে গেছি, নতুন করে কিভাবে পেতে পারি?

এটা প্রায়শই ঘটে থাকে এবং ভুলে যাওয়াটা স্বাভাবিক। নতুন পাসওয়ার্ড পেতে নীচের ধাপ অনুসরণ করুনঃ

(১) আমাদের সাইটের যে কোন পেজ থেকে উপরের মেনু বার শপ > একাউন্টস / রেজিস্টার এ ক্লিক করুন। আপনি লগ-ইন পেজ দেখতে পাবেন

(২) এর পর ‘Lost your password’ লিংকে ক্লিক করুন

(৩) পরবর্তী পেজে আপনার ইউজার নেম বা ই-মেইল এড্রেস লিখে ‘Get New Password’ বাটনে ক্লিক করুন

(৪)  যে ইমেইল এড্রেস আপনি এন্ট্রি দিয়েছেন তা সিস্টেম থেকে সত্যাখ্যান হওয়ার পর নতুন একটি পাসওয়ার্ড আপনার প্রদত্ত ইমেইল এড্রেসে পাঠিয়ে দেওয়া হবে

ভবিষ্যতে শপিং করার জন্য আমি কি আমার পছন্দের লিস্ট করে রাখতে পারি?

জি হ্যাঁ, আপনি অবশ্যই পারবেন। আপনি যখন কোন পণ্যের বিস্তারিত পেজে থাকবেন তখন ‘হৃদয়’ আইকনে ক্লিক করবেন, আর ব্যস তা আপনার পছন্দের লিস্টে যুক্ত হয়ে থাকবে যতক্ষন না আপনি নিজে তা মুছে ফেলবেন বা অর্ডার দিয়ে না ফেলেন।

আপনি লগইন করলে আমাদের ওয়েবসাইটের যে কোন পেজের উপরে ডান দিকে আপনার ‘ ইউজার নেম’ দেখতে পারবেন। এই ইউজার নেমে ক্লিক করলেই পেয়ে যাবেন আপনার ড্যাশবোর্ড আর এখানেই খুঁজে পাবেন পছন্দের লিস্ট।

কেনাকাটা

আযানে কিভাবে পেমেন্ট করা যায়?

আমরা দুইভাবে পেমেন্ট গ্রহণ করে থাকিঃ
(১) ক্যাশ-অন-ডেলিভারিঃ
আপনি যদি চেক-আউট এর প্রাক্কালে ক্যাশ-অন-ডেলিভারি নির্বাচন করে থাকেন, সেক্ষেত্রে আমাদের এজেন্ট আপনার মোবাইলে নম্বরে ফোন করে অর্ডার এবং বিলির ঠিকানা নিশ্চিত করার পর শিপিং ক্যারিয়ারের কাছে বিলির জন্য হস্তান্তর করা হবে।
পণ্য ঠিকমত বুঝিয়ে পাওয়ার পর আমাদের শিপিং ক্যারিয়ার এর কাছে ক্যাশ পেমেন্ট করতে পারেন।

(২) মোবাইল ব্যাংকিংঃ
আপনি মোবাইল ব্যাংকিং (রকেট এবং বিকাশ) এর মাধ্যমে পেমেন্ট করে পেমেন্ট রেফারেন্স চেক-আউট পেজে এন্ট্রি দিতে পারেন। আমাদের এজেন্ট আপনার মোবাইলে নম্বরে ফোন করে পেমেন্ট, অর্ডার এবং বিলির ঠিকানা নিশ্চিত করার পর শিপিং ক্যারিয়ারের কাছে বিলির জন্য হস্তান্তর করা হবে।

আমার অনলাইন পেমেন্ট কি সুরক্ষিত?

আপনি যখন আমাদের সাইট থেকে কেনাকাটা শেষ করার জন্য চেকআউট করবেন দুই প্রান্তেই (আপনার প্রান্ত এবং সার্ভার প্রান্ত) সিকিউর সকেট লেয়ার (SSL) টেকনোলজির মাধ্যমে আপনার অর্ডার রিকুয়েস্ট এনক্রিপ্টেড থাকে। SSL ডাটা ট্রান্সফারের সময় আপনার নাম, বিলিং এড্রেস, শিপিং এড্রেস সহ সব তথ্য এনক্রিপ্ট করে থাকে যেন কোনভাবে তথ্য সমূহ পড়া না যায়। এই জন্য আপনাকে অবশ্যই SSL সাপোর্টেড ব্রাউজার ব্যবহার করতে হবে।

আপনার নিরপত্তার স্বার্থে আমরা আমাদের প্রান্তে পেমেন্ট সংক্রান্ত কোন তথ্য সংরক্ষন করে রাখি না। অনলাইন পেমেন্ট এর জন্য বাংক বা পেমেন্ট ভেন্ডর এর সাইটে পাঠিয়ে দেওয়া হয়। সুতরাং আমরা নিশ্চিত করতে পারি যে আপনার গুরুত্বপূর্ণ সম্পূর্ণ গোপন ও প্রাতিজনিক থাকবে।

আযান থেকে কেনাকাটা

আপনি যখন আযান থেকে কিছু কিনবেন, এবং বিকাশ অথবা রকেটে পেমেন্ট করতে চাইবেন তখন চেকআউট করার প্রাক্কালে আপনি অবশ্যই পেমেন্ট রেফারেন্স নম্বর উল্লেখ করবেন। আপনার পমেন্ট সফল হলে আপনি আপনার ব্যাংক থেকে একটি বার্তা পাবেন এবং আমাদের সিস্টেমে পেমেন্ট হওয়া মাত্রই আমাদের কাছ থেকে একটি বার্তা পাবেন। আমাদের সিস্টেমে পেমেন্ট সফল না হওয়া পর্যন্ত শিপিং প্রক্রিয়া স্থগিত অবস্থায় থাকবে ।

ক্যাশ-অন-ডেলিভারির ক্ষেত্রে, আপনি আমাদের পণ্যটি আপনার হস্তগত হওয়ার পরই আমাদের শিপিং ক্যারিয়ারের কাছে দিবেন। আপনি আমাদের সাইটে যা দেখেছেন ঠিক সেটাই পেয়েছেন তা নিশ্চিত হয়েই আপনি পেমেন্ট করবেন। পছন্দ না হলে পণ্য গ্রহণ না করে শিপিং ক্যারিয়ারের কাছে ফেরত দিয়ে দিবেন এবং এই বিষয়ে আপনাকে আমাদের পক্ষ থেকে কোন প্রশ্ন করা হবে না।

আমি কিভাবে আমার অর্ডারের স্ট্যাটাস চেক করতে পারি?

ড্যাশ বোর্ড এ ‘My Orders’ লিংকে ক্লিক করে আপনার সমস্ত অর্ডারের বর্তমান স্ট্যাটাস চেক করতে পারবেন। যখন আপনার অর্ডার শিপিং ক্যারিয়ারের কাছে ডেলিভারি করা হবে, তখন থেকে আপনি দেখতে হবে কখন আপনার কাছে পণ্যটি পোঁছাবে।

বিলি ও ফেরত

আমরা কিভাবে পণ্য বিলি ও ফেরত নিয়ে থাকি?

এই মুহূর্তে আমরা ৩য় পক্ষের শিপিং ক্যারিয়ারের মাধ্যমে আপনার কেনা পণ্যটি আপনার দোরগোড়ায় পৌঁছে দিচ্ছি। আমরা নিশ্চিত করতে চাই, শুধুমাত্র সুপরিচিত ও বিশ্বস্ত শিপিং ক্যারিয়ারের মাধ্যমেই আমরা পণ্য বিলির কাজ করে থাকি। আর সেই সংগে সেবার মান ধরে রাখার জন্য, আমরা নিয়মিত শিপিং ক্যারিয়ার কাজ পর্যালোচনা করে থাকি।

যদি কোন কারনে শিপিং ক্যারিয়ার সম্পর্কে আপনার মতামত / অভিযোগ থাকে আমাদের হেল্প লাইন নম্বর  +৮৮-০১৬০-১০০-২৯২৬ এ জানাবেন, আমরা অতি দ্রুততার সহিত আপনার মুল্যবান মতামত / অভিযোগ পর্যালোচনা করে আমাদের সেবার মান উন্নত করার চেষ্টা করব ইন শা আল্লাহ।

আপনি শিপিং ক্যারিয়ারের কাছ থেকে বুঝিয়ে নেবার পর যদি ফেরত দিতে চান, সেক্ষেত্রে আমাদের হেল্প লাইন নম্বর +৮৮-০১৬০-১০০-২৯২৬ এ যোগাযোগ করে বা ইমেইল [email protected] করে ফেরত সংক্রান্ত বিষয়ে অবহিত করতে পারেন। আপনার আবেদন সত্যাখ্যান করার পর ৫-৭ কর্মদিবসের মধ্যে আপনার টাকা ফেরত দেওয়া হবে। এক্ষেত্রে ইনভয়েসে উল্লেখিত পুরা টাকা ফেরত দেওয়া হবে (মোবাইল ব্যাংকিং এর ক্ষেত্রে প্রযোজ্য চার্জ ব্যতীত)।

আমরা কোন কোন শহরে পণ্য বিলি করে থাকি?

এটা নির্ভর করে আপনি কোন ধরনের পণ্য আমাদের কাছ থেকে কিনছেন। আমরা এই মুহূর্তে সমস্ত জেলা ও থানা পর্যায়ে বিলি করছি কিন্ত কিছু পণ্য আছে যেটা আমরা সব জায়গায় বিলি করতে পারছি না। কোন পণ্য কোন শহরে বিলি করা যাবে তা চেকআউট পেজে উল্লেখ করা আছে।

বিলির খরচ কত পড়ে?

এটা নির্ভর করছে আপনার ক্রয়কৃত পণ্যের প্যাকেজটি কোন শহরে বিলি করা হচ্ছে তার উপর। এছাড়া পণ্যের আয়তন এবং বিলির ধরন (সাধারন অথবা জরুরী) এর উপর খরচ নির্ভর করে। বিলির খরচ চেকআউট পেজে দেখা যাবে পণ্য কেনার সময়।

পণ্য পেতে কত সময় লাগে?

বিলির সময় নির্ভর করে আমদের স্টোর থেকে বিলি করার ঠিকানার দূরত্বের উপর। বিলির সময় কত লাগবে তা চেকআউট পেজে দেখা যাবে পণ্য কেনার সময়।

চেক আউটের সময় বিলির সময় দেখে নিশ্চিত হয়ে অর্ডার সম্পন্ন করবেন।

গোপনীয়তা নীতিমালা

কি কি তথ্য সংগ্রহ ও সংরক্ষণ করা হয়?

আযান ওয়েবসাইট এর মাধ্যমে ব্যক্তি সনাক্তকরনের জন্য প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করে থাকে যেমনঃ আপনার নাম। এ ছাড়াও আযান ওয়েবসাইটের মাধ্যমে বেনামে জনতাত্ত্বিক তথ্য যা শুধু একমাত্র আপনার জন্যই প্রযোজ্য নয় যেমনঃ আপনার বয়স, এবং লিঙ্গ সংগ্রহ করে সংরক্ষন করে থাকে।

আপনার ল্যাপটপ বা কম্পিউটার এবং সংশ্লিষ্ট হার্ডওয়্যার সম্পর্কিত তথ্য আযান স্বয়ংক্রিয়ভাবে সংগ্রহ করতে পারে। এই তথ্য গুলো হতে পারেঃ আপনার IP Address, ব্রাউজারের নাম ও ভার্শন, ডোমেইন নেম, কখন সাইটে প্রবেশ করেছেন এবং কোন সাইট থেকে আযান সাইটে প্রবেশ করেছেন ইত্যাদি।

আমরা এই তথ্যগুলো সংগ্রহ করে থাকি – অনলাইনে পরিষেবা চালু রাখা, সেবার মান ধরে রাখা এবং আযান ওয়েবসাইট ব্যবহারের সাধারন পরিসংখ্যান প্রস্তুত ও বিশ্লেষণ করে সেবার মান ও পরিধি বাড়ানোর জন্য।

ব্যক্তিগত তথ্য সংগ্রহ ও সংরক্ষন

আযান আপনার ব্যক্তিগত তথ্য সংগ্রহ ও সংরক্ষন করে থাকে ওয়েবসাইটের এর মাধ্যমে পরিষেবা চালু রাখা এবং আপনি যে পণ্যটি আমাদের কাছ থেকে ক্রয় করেছেন তা বিলি করার নিমিত্তে।

আপনি যখন একটি অর্ডার নিশ্চিত করেন তখন আপনাকে অবশ্যই আপনার নামের প্রথম অংশ ও শেষ অংশ, সঠিক ইমেইল এড্রেস, মোবাইল নম্বর, বিলিং ঠিকানা, বিলির ঠিকানা, বিকাশ/রকেট নম্বর দিতে হবে। আমারা এই তথ্য সংগ্রহ ও সংরক্ষন করে থাকি আপনার অর্ডারকৃত পণ্যটি বিলি এবং যোগাযোগ করার জন্য।

আযান আপনার তথ্য ব্যবহার করে ৪ ধরনের কাজের জন্যঃ

(১) আপনার অর্ডারকৃত পণ্যটি আপনার দোরগোড়ায় বিলি করার জন্য
(২) পণ্য সম্পর্কে আপনার কোন জিজ্ঞাসা থাকলে তা আপনাকে অবহিত করার জন্য
(৩) স্পেশাল অফার বা নতুন পণ্য সম্পর্কে আপনাকে অবহিত করার জন্য
(৪) ভবিষ্যতে আরও ভাল পরিষেবা দেওয়ার নিমিত্তে আমাদের গ্রাহকদের কেনাকাটার অভ্যাসগুলি বোঝার জন্য

কুকির ব্যবহার

আযান সাইটে আপনার ব্যবহারকালীন সময় আপনার বা আপনার পছন্দগুলি সংরক্ষন করে আমাদের সাইটে আপনার অভিজ্ঞতা উন্নত করতে ও ব্যক্তিগতকরণ করতে কুকি ব্যবহার করে।

যদি কোনও সাইট কুকি ব্যবহার না করে তবে মনে হয় আপনি একজন নতুন ব্যবহারকারী যতবার আপনি সাইটের এক পেজ থেক আরেক পেজে দেখেন। শুধুমাত্র আপনার পছন্দগুলি, শপিং কার্টের পণ্যগুলি সংরক্ষন রাখতে বা আপনি ফিরতি ভিজিটে রয়েছেন তা বুঝতে আমাদের সাইট কুকিজ ব্যবহার করে।

আপনি কুকি ব্যবহার করতে অনুমতি দিবেন নাকি দিবেন না সেই বিষয়ে আপনার সক্ষমতা আছে। বেশিরভাগ ওয়েব ব্রাউজার স্বয়ংক্রিয়ভাবে কুকি গ্রহণ করে। তবে আপনি ইচ্ছা করলে ব্রাউজারের সেটিংসে গিয়ে স্বয়ংক্রিয়ভাবে কুকি ব্যবহারের সেটিংস বন্ধ করতে পারেন। আপনি যদি কুকি ব্যাবহারের অনুমতি না দেন সেক্ষেত্রে আপনি আযান পরিষেবাদি বা আপনি যে ওয়েবসাইটগুলি পরিদর্শন করেছেন সেগুলির ইন্টারেক্টিভ বৈশিষ্ট্যগুলি সম্পূর্ণরূপে উপভোগ করতে পারবেন না।

১৩ বছরেরে নীচের শিশু

আযান জেনেবুঝে ১৩ বছরের নীচের শিশুদের ব্যক্তিগত সনাক্তকরনের তথ্য সংগ্রহ ও সংরক্ষন করে না। যদি তোমার বয়স ১৩ বছরেরে নীচে হয়ে থাকে তবে তোমার বাবা বা মার অনুমতি সাপেক্ষে এই সাইট ব্যবহার করতে পার।

ইনস্টাগ্রাম


@ azanshoppe

নতুন পণ্য ও বিশেষ অফার সম্পর্কে জানতে আমাদের ইনস্টাগ্রামে ফলো করুন।

Instagram did not return a 200.
0
    0
    Your Cart
    Your cart is emptyReturn to Shop